এখন পরিবারের সাথে থাকতে চান আমির

বলিউড সুপারস্টার আমির খান অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।  পরিবারের সাথে আরও বেশি সময় কাটানোর জন্য তার এ সিদ্ধান্ত।

আমির জানিয়েছেন, তিনি যখনই কোনো কাজ করেছেন, তখন এককভাবে সেই প্রকল্পে মনোনিবেশ করেছেন এবং অন্য সমস্ত কিছু থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।  তিনি এখন পরিবারের সাথে থাকতে চান।  মা, ভাই-বোন ও সন্তানদের সাথে দৈনন্দিন জীবনের ছোট ছোট মুহূর্তগুলো উপভোগ করতে চান।

তিনি জানান, ৩৫ বছর ধরে গ্ল্যামার জগতে ব্যস্ততার কারণে অনেক কিছুই মিস করেছেন তিনি।  এজন্য এখন তার বিরতি প্রয়োজন।

গত মাসে আমির খানের মা জিনাত হুসেন হৃদরোগে আক্রান্ত হন। এরপরই আমির এ সিদ্ধান্ত নেন।

এদিকে আমিরের এই সিদ্ধান্তে ভক্ত-অনুরাগীরা বেশ হতাশ।  সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় অভিনেতার এমন সিদ্ধান্তের প্রতিক্রিয়ায় নিজেদের মতামত প্রকাশ করছেন অনেকেই।  অনেকে তাকে এমন সিদ্ধান্ত থেকে সরে আসারও অনুরোধ জানান।  আমিরের সিনেমা বয়কটের বিরুদ্ধেও মুখ খুলেছেন অনেকে।  প্রতিবাদ করছেন বয়কট প্রথার।  বলিউডে আমির খানের অবদান ও প্রভাব মনে করিয়ে দিয়ে ভক্ত-অনুরাগীরা একের পর এক স্ট্যাটাস ও টুইট করে যাচ্ছেন।

আমিরের শেষ দুটি সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’এবং ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হয় এবং পরে ওটিটিতে মুক্তি দেওয়া হয়।  কিছুদিন আগে একটি বিজ্ঞাপনে কাজ করেও বেশ বিতর্কের মুখে পড়েন এই অভিনেতা।  সময়টা মোটেও ভালো যাচ্ছে না তার।  সবকিছু মিলিয়েই ব্যস্ততম বলিউড জীবন থেকে বিরতি নিয়ে কিছুটা স্বস্তি চান আমির।  তবে সেই বিরতিটা কতটা দীর্ঘ হয়, সেটাই এখন দেখার বিষয়!