রংপুরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ২৫

 

রংপুরের তারাগঞ্জ উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে।  এ সময় আহত হয়েছেন আরও ২৫ জন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৮টার দিকে তারাগঞ্জ উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের চিকলী দোয়ালীপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- দিনাজপুরের চিরিরবন্দর রানিপুর গ্রামের কালাম হোসেন (৪০) ও একই জেলার পার্বতীপুরের সোনাপুকুর বানিয়াপাড়ার মুসলিম মিয়া (৩৮)।  আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয় ও তারাগঞ্জ হাইওয়ে সূত্রে জানা গেছে, নীলফামারীর সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি যাত্রীবাহী বাসের সাথে কুমিল্লা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী অপর যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে ঘটনাস্থলে দুজন মারা যায়। আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়।  এ ঘটনায় আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার ও আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেলেও আরেকজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।