স্বতন্ত্র প্রার্থীর পক্ষে জীবন্ত ঈগল পাখি নিয়ে প্রচারণা:সতর্ক করলেন ইউএনও 

ময়মনসিংহের নান্দাইলে স্বতন্ত্র প্রার্থী এমপি তুহিনের পক্ষে জীবন্ত ঈগল পাখি নিয়ে প্রচারণা চালিয়েছেন প্রার্থীর কর্মী- সমর্থকেরা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) উপজেলার মুশুল্লী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল আবেদীন খান তুহিনের নির্বাচনী অফিসে এ প্রচারণা চালায়।এবং তা ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দেয়।

স্থানীয়রা জানান, মুশুল্লী ইউনিয়নের তারেরঘাট বাজারে স্বতন্ত্র প্রার্থীর অফিসে প্রার্থীর কর্মী-সমর্থকেরা প্রচারণায় জীবন্ত ঈগল পাখি নিয়ে প্রচারণা চালায়। এসময় ঈগল পাখিটির পা ও ডানা বাঁধা অবস্থায় ছিল।

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের এসময় জীবন্ত ঈগল পাখি নিয়ে আনন্দ উল্লাস করতে দেখা যায়।পরে এটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দেওয়া হয়।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ও সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের কর্মী আব্দুল কাদির বলেন,‘ভাই, মানুষকে দেখানোর জন্য পাখিটি ধরেছিলাম। তবে তা ছেড়ে দেব।’

এ বিষয়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা অরুন কৃষ্ণ পাল বলেন,আমি বিষয়টি ফেইসবুকে দেখেছি। আমি লোক পাঠিয়ে তাদের সতর্ক করেছি। পরবর্তী সময়ে এরকম করলে আচরণবিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।