দীপিকার নায়ক হতে চান হিরো আলম!

তৈরি করছেন ‘সিক্স প্যাক’

এবার বলিউডের সিনেমায় অভিনয় করতে চাইছেন হিরো আলম। তবে, তাঁর একটি শর্ত আছে। তিনি চান তাঁর নায়িকা হবেন দীপিকা পাড়ুকোন। যদি দীপিকা তাঁর ‘নায়িকা’ হন তাহলেই তিনি সেই সিনেমায় অভিনয় করবেন। এর আগেও নানা বিতর্কে জড়িয়েছেন অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। কখনও তিনি দাবি করেছেন, নুসরাত একমাত্র তাঁর। কখনও বা বেসুরে গান গেয়ে সমালোচিত হয়েছেন।

কখনও অভিনয় করে, কখনও গান বা আবৃত্তি করে সবার নজর কেড়েছেন হিরো আলম। ফেসবুক এবং ইউটিউবে তাঁর প্রচুর ফলোয়ার। অনেকেই তাঁর নানা কাজের সমালোচনা করেছেন। তাঁকে নিয়ে প্রচুর হাসি ঠাট্টাও হয়েছে। কখনও তাঁর কাজ শালীনতা ছাড়িয়েছে বলে অভিযোগ উঠেছে। একাধিক ক্ষেত্রে তাঁকে নিয়ে অভিযোগ জমা পড়েছে থানায়। পুলিশের কাছে মুচলেখাও জমা দিয়েছেন তিনি। কিন্তু সমালোচকদের জন্য কাজ থামাননি হিরো আলম।

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে এসেছিলেন হিরো আলম। সেখানে বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। হিরো আলম এসেছেন শুনেই সেখানে ভিড় করেন অনেকেই। যাকে নিয়ে এত আলোচনা এবং সমালোচনা তাঁকে এক ঝলক দেখার জন্য ভিড় জমান এলাকার লোকজন। সামশেরগঞ্জে যে তাঁকে নিয়ে এই রকম উচ্ছ্বাস হবে তা ভাবতেই পারেননি তিনি। সেখানের এত মানুষের উচ্ছ্বাস দেখে আবেগতাড়িত হন হিরো আলম।

তিনি জানান, তাঁর অনেক দিনের স্বপ্ন এবং ইচ্ছা বলিউডের সিনেমায় অভিনয় করার। তিনি অভিনয় করতে চান দীপিকা পাড়ুকোনের সঙ্গে । তিনি বলেন, “ দীপিকাকে আমার খুব ভালো লাগে। আমি সিনেমার নায়িকা হিসাবে তাঁকেই চাই। যদি দীপিকাকে আমার নায়িকা করা হয় তাহলেই আমি বলিউডের সিনেমায় অভিনয়। এটাই আমার স্বপ্ন।

সৌজন্যে: এই সময়