সন্দ্বীপ পৌরসভার ৪৯ কোটি টাকার বাজেট ঘোষণা 

সন্দ্বীপ  পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরে ৪৯ কোটি   টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে  পৌরসভার কনফারেন্স রুমে পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম  আনুষ্ঠিকভাবে এ বাজেট ঘোষণা করেন।
অর্থবছরের প্রস্তাবিত বাজেটের মোট আকার রাজস্ব ৪ কোটি ২৩ লক্ষ ৫০ হাজার  সহ প্রস্তাবিত  ৫৩ কোটি ২৩ লাখ ৫০ হাজার  টাকা নির্ধারণ করা হয়েছে।  ২০২৩-২৪ অর্থবছেরের সংশোধিত বাজেট ১২ কোটি ৮৬ লাখ ৭২হাজার  ৩৯৮ টাকা ধরা হয়েছে।
প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাত থেকে ২ কোটি ৫৯ লাখ ১৫ হাজার ৪৯৮ টাকা আয় ধরা হয়েছে। চলতি বছরের সংশোধিত বাজেট ৩ কোটি ৪৫ লাখ ৫৫ হাজার ৯শত ২৫ টাকা।পৌরসভার সাধারণ তহবিল থেকে আয় ধরা হয়েছে ২ কোটি ৭ লাখ টাকা,পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিমের   সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সন্দ্বীপ থেকে নির্বাচিত সংসদ সদস্য নৌ পরিবহন মন্ত্রনালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মাহফুজুর রহমান মিতা এমপি।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন, ও সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন পিপিএম। বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা এলজিইডি প্রকৌশলী  মোঃ আবদুল আলীম, পৌর প্যানেল চেয়ারম্যান সফিকুল মাওলা, ও আবু তাহের,  কাউন্সিলর আলাউদ্দীন বাবলু, ওহেদুল আলম পারভেজ, মহব্বত বাঙালি, মোক্তাদের মাওলা ফয়সাল,  দিদারুল আলম, ছাত্রলীগ নেতা ফয়সাল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বেলায়েত হোসে বেলাল।