ভৈরবে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাকের ধাক্কায় পিষ্ট হয়ে হাজী শাহিন মিয়া (৪৫) নামে একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত শাহীন মিয়া একজন পাদুকার মেটেরিয়াল ব্যবসায়ী। তিনি ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর মধ্য পাড়ার মৃত জজ মিয়া ছেলে।
ঘটনার সময় মোটরসাইকেলটি চাপা দিয়ে ট্রাকের  ড্রাইভার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতার তাকে আটক করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালককে থানায় নিয়ে আসে।
ট্রাক চালক সিরাজুল ইসলাম নেত্রকোনার  দুর্গাপুর উপজেলার রহিছ উদ্দিন ছেলে।
আজ বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে
ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পানাউল্লাহরচর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত শাহীন মিয়া ভৈরব পাদুকা মেটেরিয়াল ব্যবসায়ী সমিতির সভাপতি ছিলেন।
প্রত্যক্ষদর্শী সিয়াম মিয়া জানান, সকালে একটি কাজে তার দোকান মালিক শাহিন মিয়াকে নিয়ে বাজিতপুর কোর্টে গিয়েছিলেন। সেখান থেকে মোটরসাইকেল করে ভৈরবে ফেরার পথে পানাউল্লাহরচর এলাকায় একটি গাছ বোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় সে নিজে বেঁচে গেলেও তার মালিক শাহিন মিয়া ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়। ট্রাকটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে চাপা দিয়েছে।
ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজু মিয়া জানান, দুর্ঘটনার কথা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।  গাড়ি ও ড্রাইভারকে আটক করা হয়েছে। সড়ক পরিবহন আইনে মামলা দায়ের হবে বলে জানান তিনি।