বাবার পক্ষে নৌকা প্রচারণায় এমপি কন্যা মুক্তা ও শিমলা

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র পক্ষে গণসংযোগে নেমেছেন তার দুই কন্যা ফারহানা রহমান মুক্তা ও ফারজানা রহমান শিমলা।

বাবার জন্য নৌকা মার্কায় ভোট চাইতে ভোর থেকে শুরু করে গভীর রাত অবধি তারা ছুঁটছেন নির্বাচনী এলাকায়।গ্রাম-পাড়া-মহল্লায় গিয়ে নারী ভোটারদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তারা।
নির্বাচনী প্রচারণার শুরু থেকেই বাবার সাথে নয়, পৃথকভাবে দুই মেয়ে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাসহ ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে গ্রাম-পাড়া-মহল্লায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে নারী ভোটারদের সাথে উঠান বৈঠক, মতবিনিময়সহ নানাভাবে প্রচারণা চালাচ্ছেন। গণসংযোগকালে বিশেষ করে হিন্দু অধ্যুষিত গ্রামগুলোতে মন্ত্রীকন্যাদের আগমণে গ্রামের নারীরা ফুল ছিটিয়ে বরণ করছেন।
সাবেক গণশিক্ষা মন্ত্রীর কন্যা ফারহানা রহমান মুক্তা ও ফারজানা রহমান শিমলা বলেন, আমাদের বাবা দীর্ঘ ৩৫ বছর ধরে এলাকার জাতীয় সংসদ সদস্য হিসেবে এবং ১০ বছর ধরে মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এলাকার মানুষই তার পরিবার। মানুষের জন্য সবসময় চিন্তা করেন, সুখ-দুঃখে পাশে থাকেন। বাবাকে এলাকার মানুষ এতো ভালোবাসে, শ্রদ্ধা করে, সম্মান করে তা ২০১৮ সালের নির্বাচনে গণসংযোগ করতে এসে ভোটারসহ সর্বস্তরের মানুষের কাছ থেকে বুঝতে পেরেছি। এবারো কোনো কমতি দেখা যাচ্ছে না। বরং আরো বেশি ভালোবাসা পাচ্ছি আমরা। এমন কোনো স্থান নেই যেখানে আমাদেরকে ফুল ছিটিয়ে বরণ করা হচ্ছে না। এ সব কিছুই পাচ্ছি একজন গর্বিত বাবার কন্যা হওয়ার জন্যই। বাবার জন্য ভোট চাওয়ার আগে ভোটাররাই বলে ফেলছেন, ‘ফিজার ভাইয়ের জন্য ভোট চাইতে হবে না, ভোট দেয়ার জন্য অপেক্ষায় আছি।’ আমরাও বাবার মতোই মানুষের ভালোবাসা নিয়ে তাদের পাশে থাকতে চাই।