বাঁশখালী গার্লস কলেজের বিদায় সংবর্ধনা সম্পন্ন

জীবনে সফল হতে হলে মেধাবী হতে হবে একথা সত্য নয়। স্বপ্নহীন মেধাবীরা সফল হয়না। সফল হতে হলে স্বপ্নবাজ হতে হবে। দারিদ্রতা কখনোই স্বপ্নবাজদের বাঁধা হয়না।

বাঁশখালী গার্লস কলেজের ২০২৪ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, উচ্চ মাধ্যমিক পর্যায় জীবনের টার্নিং পয়েন্ট। এখান থেকেই অধিকাংশ ছাত্রদের গতিপথ নির্ধারন হয়। সকলে ভাল ফলাফল করে প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধির পাশাপাশি সফল ও সার্থক জীবনের অধিকারী হও।

২৬ জুন ( বুধবার) বাঁশখালী গার্লস কলেজ মিলনায়তনে কলেজের অধ্যক্ষ প্রফেসর জমির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত বিদায় সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খোরশেদ আলম, প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আক্তার জাবেদ এবং বিশেষ অতিথি ছিলেন গ্লোবাল ইসলামী ব্যাংকের পরিচালক ও কলেজ গভর্নিং বডির সদস্য হাসান মনসুর, বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সনজিত কুমার বড়ুয়া, দক্ষিন জেলা আওয়ামীলীগের সদস্য আবু ছৈয়দ। সমগ্র অনুষ্টানটি সঞ্চালনা করেন গার্লস কলেজের ইংরেজি প্রভাষক জসিম উদ্দিন।

অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদেরকে পুরস্কৃত করা হয় এবং বিদায়ী শিক্ষার্থীদেরকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়।