দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে ইমাম খুন

গোলাপগঞ্জে স্ত্রীর হাতে মসজিদের ইমাম খুন হয়েছেন। শনিবার উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর এলাকায় একটি ভাড়াটে বাসায় খাটের নিচ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এসময় নিহতের স্ত্রী নাদিয়া বেগমকে (৪০) আটক করে থানায় নিয়ে আসা হয়।

নিহতের নাম মাওলানার নাম রুহুল আমীন (৩৭)।

রুহুল আমিন কানাইঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের লামা ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে বলে জানা গেছে। তিনি হিলালপুর একটি মসজিদের ইমামের দায়িত্বে ছিলেন।

জানা যায়, শুক্রবার রাতের স্ত্রী নাদিয়া বেগম স্বামী রুহুল আমীনকে প্রথমে অচেতন করার পর শ্বাসরুদ্ধ করে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখেন। এরপর তিনি রুহুল আমীনের বাড়িতে গিয়ে তাদের আত্মীয় স্বজনকে বলেন তার স্বামীকে তিনি খুঁজে পাচ্ছেন না। এরপর বিকালে এলাকাবাসী বাসার খাটের নিচ থেকে রুহুল আমীনের লাশ উদ্ধার করেন। পরে খবর পেয়ে পুলিশ স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসেন।

মাওলানা রুহুল আমিন গত ১৫ দিন আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন। এর আগে ২০২০ সালে প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে বিয়ে করেন। নতুন বিয়েকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের প্রাথমিক ধারণা।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।