ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতে বসছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। টুর্নামেন্টের আগে নিয়মানুযায়ী বিশ্ব ভ্রমণে বের হয়েছে ট্রফি। সেই বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে এবার বাংলাদেশেও আসছে এই ট্রফি।

আজ রোববার (৬ আগস্ট) দিনগত রাতে ট্রফিটি ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। স্বপ্নের এই ট্রফি বরণে প্রস্তুত বাংলাদেশ। নির্ধারিত সময়ের আগেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ট্রফি নিয়ে আগত অতিথিদের সাদর সম্ভাষণ জানাতে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতিনিধি দল।

রাজধানী ঢাকার তিন জায়গায় এ ট্রফি প্রদর্শন হবে। এর মধ্যে ৭ আগস্ট মাওয়া মাল্টিপারপাজ ব্রিজে হবে অফিসিয়াল ফটোশ্যুট। এরপর ৮ আগস্ট মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে ট্রফি প্রদর্শন করা হবে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত চলবে এই প্রদর্শনী।

জাতীয় দল, নারী জাতীয় দল, বর্তমান ও সাবেক জাতীয় ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা, সংগঠক ও মিডিয়া কর্মীরা এ বিশ্বকাপ ট্রফি প্রদর্শনীতে উপস্থিত থাকবেন।

সর্বসাধারনের জন্য বিশ্বকাপ ক্রিকেট ট্রফি দেখার সুযোগ মিলবে আগামী ৯ আগস্ট বুধবার। স্থান, পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মল। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা শপিং মলে বিশ্বকাপ ট্রফি সর্বসাধারনের জন্য প্রদর্শণ করা হবে।

এমএইচএফ