খুলনা সিটি করপোরেশনের প্যানেল মেয়র নির্বাচিত হলেন যারা

খুলনা সিটি করপোরেশনের মেয়র প্যানেল নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র প্যানেলের সদস্য নির্বাচিত হয়েছেন ১নং সদস্য হিসেবে ২৭নং ওয়ার্ড কাউন্সিলর এস এম রফিউদ্দিন আহম্মেদ, ২নং সদস্য হিসেবে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর এস এম খুরশিদ আহম্মেদ টোনা, ও ৩নং সদস্য হিসেবে সংরক্ষিত আসন নং-৫ এর কাউন্সিলর অ্যাডভোকেট মেমরী সুফিয়া রহমান শুনু।

কেসিসি সূত্রে জানা যায়, খুলনা সিটি কর্পোরেশন আইন’২০০৯ এর ২০ ধারামতে মেয়র প্যানেল নির্বাচনের জন্য ২৫ অক্টোবর তফসিল ঘোষণা করা হয়। মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ছিল ৩১ অক্টোবর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেখ তারিখ ছিল ২ নভেম্বর।

বৃহস্পতিবার (২ নভেম্বর) তিন প্রার্থী ছাড়া অন্যরা প্রার্থীতা প্রত্যাহার করে নিলে নির্বাচন কমিশনার কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম উল্লিখিত ৩ জন প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন।

এ নির্বাচনে কেসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম রিটার্নিং অফিসার, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা সহকারী রিটার্নিং অফিসার, প্রধান প্রকৌশলী মশিউজ্জামান খান প্রিজাইডিং অফিসার ও চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।