এমপি নির্বাচিত হয়ে নিজের নির্বাচনী পোস্টার অপসারণ করছেন রুহেল

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে নির্বাচনী ইশতেহার ছিল গ্রীণ মিরসরাই গড়ে তোলার। ইশতেহার অনুযায়ী কাজও শুরু করেছেন সদ্য নির্বাচিত সাংসদ মাহবুব উর রহমান রুহেল। নেতাকর্মীদের সাথে নিয়ে নিজের নির্বাচনী পোস্টার-ব্যানার নিজেই অপসারণ করছেন তিনি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) মীরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি এ কার্যক্রমের শুরু করেন।

রুহেল বলেন, ৭ জানুয়ারি নির্বাচন শেষ হলেও উপজেলার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে পোস্টার টাঙানো রয়ে গেছে। তাই উপজেলার সৌন্দর্য রক্ষার্থে নির্বাচনী ইশতেহারে বাস্তাবায়নের লক্ষ্যে ভোটারদের দেওয়া প্রতিশ্রুতি রক্ষার্থে নাগরিক দায়িত্ববোধ থেকে ৯ জানুয়ারি সকাল থেকে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে পোস্টার সরানো শুরু করা হয়। উপজেলার সবখানের পোস্টার না সরানো পর্যন্ত এ কার্যক্রম চলবে।

তিনি আরও বলেন, শুধু আমাদের রাস্তাঘাটের পরিচ্ছন্নতায় সীমাবদ্ধ থাকলে চলবে না। আমাদের মনও পরিস্কার রাখতে হবে এবং অন্যান্য প্রার্থীদেরকেও আমি পোস্টার ব্যানার অপসারণেরর জন্য করতে অনুরোধ জানাচ্ছি।

রুহেলের নির্বাচন সমন্বয় কমিটি সদস্য, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি রায়হান কাউসার বলেন, স্মার্ট মীরসরাই ও সৌন্দর্য্য বৃদ্ধি লক্ষ্যে আমরা সদ্য শেষ হওয়া পোস্টার ব্যনারসহ নির্বাচনী কার্যক্রমের সকল কিছু পরিস্কার পরিচ্ছন্ন করে যাচ্ছি।