হাটহাজারীতে যুবককে কুপিয়ে জখমের প্রতিবাদে এলাকবাসীর মানববন্ধন

হাটহাজারী পৌরসভার ২নং ওয়ার্ড বুলবুলিপাড়া রেল লাইন সংলগ্ন এলাকায় রায়হান নামে এক যুবককে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে এলাকাবাসী ও পৌর যুব সমাজের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টার দিকে পৌর সদর বাস-স্টেশন জিরোপয়েন্ট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হামলায় গুরুতর আহত রায়হান একজন ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

মানববন্ধনকারীরা ও পরিবারের পক্ষ থেকে জানান, গত বরিবার রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে পৌরসভার ২নং ওয়ার্ড বুলবুলিপাড়া রেল লাইন সংলগ্ন এলাকায় সন্ত্রাসী এনাম তার ছোট ভাই এমদাদ সহ আরো ৬/৮জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রসজ্জ দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। তার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর জখম করে। দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে আশংকাজনক অবস্থায় চমেকের আইসিওতে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। ঘটনায় জড়িত দুইজনকে পুলিশ অভিযান চালিয়ে আটক করে। পরে আটককৃত দুইজন কে কারাগারে পাঠানো হয়। এমন ন্যাকারজনক ঘটনার মুলহোতা এনাম ও এমদাদসহ সকলকে দ্রুত আটক করার দাবিও তাদের।

গুরুতর আহত রায়হানের ছোট ভাই রাশেল মানববন্ধনে বলেন, সন্ত্রাসী এনাম ও এমদাদ তাদের গুন্ডাবাহিনী দিয়ে আমাকে ও আমার পরিবার কে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। যদি আমরা মামলা তুলে না নিই তাহলে আমাদের পরিবারের সবাইকে কেটে কেটে তুচ্ছ করে কুকুর কে খাওয়ার হুমকি দিচ্ছেন। তাই আমরা নিরাপত্তাহীনতার আশংকায় জীবনযাপন করছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন মো: সাদ্দাম, মোঃ মিনহাজ, মো: আনোয়ার, মোঃ ইমন, মোঃ মাসুদ, মোঃ মোরশেদ, মোঃ ইসহাক সহ স্থানীয় এলাকাবাসী।