রাউজানে কমদামে বিক্রি হচ্ছে গরুর মাংস, ডিম, দুধ, মুরগী

প্রধানমন্ত্রীর উপহার, সুলভমূল্যে প্রাণিজ পুষ্টির সমাহার এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাউজানের বিনাজুরী ইউনিয়নে কমদামে গরুর মাংস, মুরগী, মাছ, ডিম ও দুধ বিক্রয় কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার সকালে বিনাজুরী ইউনিয়নের কাগতিয়া বাজারে ভার্চুয়ালী প্রধান অতিথি থেকে সুলভমূলে মাংস, দুধ ও ডিম বিক্রয় কর্মসূচীর উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

তাঁর পৃষ্ঠপোষকতায় এ কর্মসূচী বাস্তবায়ন করছে বিনাজুরী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ। প্রতিকেজি গরুর মাংস ৬৫০ টাকা, প্রতিকেজি খাঁসির মাংস ৯০০ টাকা, প্রতি লিটার দুধ ৬০ টাকা ও প্রতি ডজন ডিম ১০০ টাকা, বয়লার মুরগী প্রতিকেজি ১৮০ টাকা, প্রতিকেজি নাইলেটিকা মাছ ১৭০ টাকা দরে বিক্রি করা হয়। বর্তমান বাজার মূল্যের চেয়ে কমদামে পেয়ে ভীড় করেন ক্রেতা সাধারণ। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিনাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিন্দ্র লাল চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর প্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খাঁন। অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ আবু সৈয়দ আলমগীর, দপ্তর সম্পাদক দেবপ্রিয় বড়ুয়া। যুবলীগ নেতা জুয়েল মহাজনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিমুল বিশ্বাস, ইউপি সদস্য রাখাল বড়ুয়া, নেপাল মহাজন, যুবলীগের সভাপতি সরোয়ার আজাদ, উত্তম বিশ্বাস, মহিউদ্দিন ইমরু, মো. সাজ্জাদ কাদের, সরোয়ার, মো. মানিক, রাখাল দে, মুন্না বড়ুয়া, মো. সুজন প্রমূখ।