‘ভূতপরী’ নিয়ে আসছেন জয়া

নতুন বছরের শুরুতেই চমক জাগানিয়া সংবাদ দিয়েছেন জয়া আহসান।  সিনেমার ঘোষণাই নয়, একইসঙ্গে জানিয়ে দিলেন মুক্তির তারিখও।  সিনেমাটির নাম ‘ভূতপরী’।  এটি পরিচালনা করেছেন সৌকার‍্য ঘোষাল।

দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী তার ফেসবুকে এ সংবাদটি প্রকাশ করেছেন।  জয়া তার পোস্টে লিখেছেন, মানুষ মরে ভূত হলে, ভূত মরে কি পরী হয়? আলাপ হবে ভূতপরীর সাথে। আসছে ‘ভূতপরী’ ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!

আজ (১ জানুয়ারি) জয়া তার ফেসবুকে একটি পোস্টারও প্রকাশ করেছেন।  পোস্টারে দেখা গেছে, তিনি গাছের ডালে পা ঝুলিয়ে বসে আছেন।  সেইসঙ্গে পা দোলাচ্ছেন।  পাশাপাশি তার পেছনে পরীর মতো দুটি ডানা।

এদিকে জয়া আহসান নতুন বছর উপলক্ষে তার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন।  শুভেচ্ছা জানিয়ে তিনি একটি ভিডিও প্রকাশ করেছেন।  এতে জয়া বলেছেন, ‘নতুন বছরকে স্বাগত জানানোর মুহূর্তটি অবশ্যই আনন্দের।  আমার সবাই আনন্দ প্রকাশ করেত চাই এক সাথে।  কিন্তু আমাদের এই আনন্দ যেন অন্যের মৃত্যুর কারণ না হয়ে দাঁড়ায়। ’

২০১৯ সালে ‘ভূতপরী’ সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার খবর দিয়েছিলেন জয়া।  পাঁচ বছর পর মুক্তি পাচ্ছে সিনেমাটি। সিনেমাটিতে ভূতপরীর চরিত্রে অভিনয় করেছেন জয়া।  ‘ভূতপরী’তে জয়া ছাড়াও অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি।