ইবিতে ছাত্রলীগের আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের আয়োজিত শর্টপিচ নাইট ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে টিম সিন্ডিকেটকে ৪ রানে হারিয়ে জয়ী হয়েছে টিম আলিফ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর ) রাতে বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

১০ ওভারের এ ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে টিম আলিফ ৮৬ রান সংগ্রহ করে। টার্গেটের ৮৭ পরিবর্তে টিম সিন্ডিকেট সংগ্রহ করে ৮২ রান। এসময় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে একটি ছাগল এবং রানার্সআপ দলকে একটি রাজহাঁস পুরষ্কৃত করা হয়।

এর আগে গত বুধবার সন্ধ্যা ৬ টায় সিএসই (কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং) টীম এবং টীম ব্লক ব্লাস্টার্স মধ্যে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

এ টুর্নামেন্টে মোট ৩২ দল অংশগ্রহণ করে। এসব দলের হয়ে বিভিন্ন বিভাগের প্রায় ৪০০ জন শিক্ষার্থী খেলায় অংশ নেন।

অংশগ্রহণকারী দলগুলো হলেন টিম অনিক, টিম বাংলা, টিম তাওহীদ, টিম এমজিটি, টিম টিএইচএম, টিম এনএফটি, টিম এস.এইচ, টিম মাসুদ, টিম সাজ্জাদ, টিম ক্ষণিকালয়, টিম এরাবিক, টিম সিরাজ, টিম বাধন, টিম এই-ফাইভ-৮, টিম জম্মু, টিম অতিথিলয়, টিম পালবিক এড.ঋ, টিম আইসিটি, টিম আলামিন টিম ল, টিম মোম্মা, টিম আনপ্রেডিক্টেবল, টিম সাদ্দাম ৩য়, টিম বঙ্গবন্ধু হল, টিম বিএমএ, টিম শুভন, টিম পিইএসএস, টিম মাসুদ ও টিম সাদ্দাম-২১-২২ ও টিম হাজী বিরানি।

এ টুর্নামেন্টের আয়োজক ও বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বী বলেন, আমাদের আজকের এই আয়োজনের স্লোগান ‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’। আমরা চাই সাধারণ শিক্ষার্থীরা যেন সবসময় এমন মনোমুগ্ধকর আয়োজনের সাথে জড়িত থাকতে পারে এবং এর মধ্য দিয়ে শিক্ষার্থীরা যেন মাদক থেকে দূরে থাকতে পারে। করোনার জন্য দীর্ঘদিন আমাদের বিশ্ববিদ্যালয়ের অনেক সামাজিক, সাংস্কৃতিক আয়োজন থমকে ছিলো। তাই আমরা সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এই আয়োজনটি সাজিয়েছি। বিশ্ববিদ্যালয় প্রশাসনও আমাদের এমন আয়োজনের মৌন সম্মতি প্রদান করেছেন।