আনোয়ারায় পরকীয়ার জেরে খুনের ঘটনায় এলাকাবাসীর মানববন্ধন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় প্রাক্তন স্ত্রীর স্বামীর হাতে আনোয়ার মিয়া (৫৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) উপজেলা পরিষদের প্রধান ফটকে “আনোয়ারার সচেতন জনসাধারণ”র ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধন শেষে বিক্ষুব্ধ এলাকাবাসী উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধনে নিহত আনোয়ার মিয়ার স্ত্রী পারভীন আক্তার বলেন, আমার ছোটো ছোটো ৪টা ছেলে মেয়ে রয়েছে। এমন একটা ঈদের সময় তারা আমার স্বামীকে মেরে ফেলল৷ আমার ছেলে মেয়েগুলো এতিম হয়ে গেছে। আমাদের পরিবারটা নিঃস্ব হয়ে গেছে। আমার স্বামীর হত্যাকারী খুনী শাহাদাত ও তার স্ত্রী মরিয়ম বেগমকে দ্রুত গ্রেপ্তারপূর্বক তাদের সর্বোচ্চ শাস্তি দাবি জানাচ্ছি।

এ সময় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে নিহতের ছেলে-মেয়ে তানবির (৮),দুই কন্যা তাসপিয়া (১০) ও রাইসা (৭), আনিস। এবং এলাকাবাসীর পক্ষে সিরাজুল ইসলাম, আবুল কাশেম, সুমন রাহাত, রনি, আলমগীর, আব্দুস সালাম, ফয়সাল, ওয়াহিদুল ইসলাম, মামুন, শিহাবুজ্জামান, মো. সোহেল, নাঈম উদ্দিন, রিদুওয়ানসহ শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন।

আসামিদের গ্রেপ্তারের বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মদ জানান, হত্যাকাণ্ডের পর পুলিশ ৩ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রধান আসামীসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের একটি বিশেষ টিম ঘটনার পর থেকে অভিযান চালাচ্ছে। আশা করি খুব শীঘ্রই আসামিদেরকে গ্রেপ্তার করা হবে।