রায়গঞ্জে আত্মরক্ষায় দুটি পরিবার ১৬ দিন ধরে বাড়ী ছাড়া, উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন 

সিরাজগঞ্জের রায়গঞ্জে জমি দখল নিয়ে বিরোধ, বসতবাড়ীতে হামলা ভাংচুর, অর্থ সম্পদ লুটপাট। হত্যার হুমকিতে ২টি পরিবার ১৬ দিন ধরে বাড়ী ছাড়া হয়ে, উপজেলা প্রেসক্লাবে শনিবার বিকেলে সংবাদ সম্মেলন করেন।
অসহায় দুটি পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন করেন আবেদ আলী শেখ। তিনি তাঁর লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, একই উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের হাসিল (বিশ্বাসপাড়)  প্রতিবেশী মৃত খোরশেদ আলীর পুত্র অজেদ আলী গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি দখল নিয়ে বিরোধ চলে আসছিল। এরই এক পর্যায়ে আবেদ আলী সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করে। উক্ত মামলাটির চুড়ান্ত রায় ঘোষণার পর, গত ৮ই জুন বাঁশগাড়ি করে দিয়ে প্রকৃত ভূমি মালিককে দখল বুঝে দেয়া হয়। উক্ত দখলীয় ভূমিতে গত ২৭ জুন চারা লাগাতে গেলে প্রভাবশালী প্রতিপক্ষ অজেদ আলী গং রা তাদের জমি থেকে মারপিট করে তাড়িয়ে দেয়। পরবর্তীতে তারা জোট বদ্ধ হয়ে আবেদ আলীর বসত বাড়ীতে হামলা চালিয়ে ঘরবাড়ী, আসবাবপত্র ভাংচুর করে। এবং স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় ৮ লাখ টাকা লুটপাট করে। তাদের হামলায় নারী-পুরুষ সহ ৭ জন আহত হয়। এদের মধ্যে হাজরা খাতুন, ইসমাইল শেখ, রমজান আলী, আখশেদ আলী গুরুতর আহত হয়। আহতদের উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় আকশেদ আলী বাদী হয়ে গত ২৭ জুন রায়গঞ্জ আমলী আদালতে ঘটনার সাথে জড়িত অজেদ আলী, আল-মাহমুদ, নেকবার, আহমদ আলীসহ ১৯ জন কে আসামী করে একটি মামলা দায়ের করে।  যাহার মামলা নম্বর-পিটি-৭৩২৪(রায়গঞ্জ) আমলী।
উক্ত মামলার আসামিরা ক্ষিপ্ত হয়ে অহরহ তাদের হত্যার হুমকি দিচ্ছে।  আত্নরক্ষায় দুইটি পরিবার ১৬ দিন ধরে বাড়ী ছাড়া হয়ে, বিচারের আশায় এখন পথে পথে ঘুরছে।