আবারও বিবাহ অভিযানে নুসরাত ফারিয়া

আবারও বিবাহ অভিযানে নামছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। জানা গেছে, আগামী ২৫ অক্টোবর থেকে তার এই অভিযান শুরু হবে। তবে এই অভিযান তার ব্যক্তি জীবনের না, অভিনয়ে। কলকাতার প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল অংশ নিচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

এর আগে ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ সিনেমাটি ২০১৯ সালে মুক্তি পায়। যা দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। তারই ধারাবাহিকতায় এবার নির্মিত হচ্ছে ‘বিবাহ অভিযান ২’।

চলতি সময়ের দর্শকপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। মডেলিং ও উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু করে এখন তিনি পুরোদমে সিনেমায় ব্যস্ত। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতাতেও নিয়মিত কাজ করছেন তিনি। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমায় দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়।

‘বিবাহ অভিযান ২’। ২৫ অক্টোবর থেকে থাইল্যান্ডে শুটিং শুরু হবে। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। নতুন সিনেমায় নতুন পরিচালক বাদে আগের সবাই আছেন। ‘বিবাহ অভিযান ২’ শিরোনামের সিক্যুয়েলটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল।

এই সিনেমার প্রথম পর্বেও ছিলেন নুসরাত ফারিয়া। গত জুলাই মাসে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। সে সময় রাজনৈতিক জটিলতার কারণে শুটিং স্থগিত হয়ে যায়। প্রথম কিস্তির মতো ‘বিবাহ অভিযান ২’-এর কাহিনিও লিখছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

ঢালিউড-টলিউড মিলিয়ে একাধিক সিনেমা মুক্তির প্রহর গুনছে এই লাস্যময়ী নায়িকার। বর্তমানে তার হাতে রয়েছে ‘ভয়’, ‘পর্দার আড়ালে’ ও ‘ঢাকা ৪২০’ সিনেমাগুলো।

নুসরাত ফারিয়া বলেন, ‘দুবার এই সিনেমার শুটিং পেছানোর পর অবশেষে শুটিং তারিখ চূড়ান্ত হয়েছে। আমিও অপেক্ষায় ছিলাম শুটিংয়ের জন্য। এই সিনেমার প্রথম পার্ট দর্শক দারুণ পছন্দ করেছিল। আশা করি, নতুন পার্টও পছন্দ করবে।’

নুসরাত ফারিয়ার সবশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। আর মুক্তির অপেক্ষায় আছে ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’সহ একাধিক সিনেমা। এ ছাড়া তিনি কাজ করেছেন কলকাতায় ‘রকস্টার’ সিনেমায়।