চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে শেষ ওয়ান ডে

দ্বিতীয়বারের মতো ভারতের বিপক্ষে সিরিজ জিতে হোয়াইট ওয়াশের মিশন নিয়ে আজ চট্টগ্রামে আসছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী শনিবার (১০ ডিসেম্বর) চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে লিটন দাসের দল। ওডিআসি সিরিজ শেষে একই ভেন্যুতে প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল।

তার আগে বৃহষ্পতিবার (৮ ডিসেম্বর) শেষ ওডিআই’র টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ওয়েস্টার্ন গ্যালারির টিকেট মিলবে সর্বনিম্ন ২০০ টাকায়, ইস্টার্ন গ্যালারির টিকেট পাওয়া যাবে ৩০০ টাকায়।

চট্টগ্রামে দুটি বুথ থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা। সাগরিকার বিটাক মোড়ের কাছে বুথে ও এম এ আজিজ স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে তৃতীয় ওয়ানডের টিকেট। শুক্রবার ও শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কেনা যাবে টিকেট।

গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটি বক্সের টিকেটের মূল্য ১ হাজার ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল গ্যালারির জন্য ১ হাজার টাকা। ক্লাব হাউজের টিকেটের মূল্য ৫০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডের ৩০০ টাকা ও ওয়েস্টার্ন স্ট্যান্ডের ২০০ টাকা।

সিরিজের প্রথম ওয়ান ডেতে ১ উইকেটে ও দ্বিতীয় ওয়ানডেতে ভারতকে ৫ রানে হারিয়েছে বাংলাদেশ। ২-০ ব্যবধানে সিরিজ জয়ের পর শেষ ম্যাচে বাংলাদেশের সামনে সুযোগ ভারতকে হোয়াটওয়াশ করার।