সিসিএল বয়কট করলেন রাজ রিপা

দেশে প্রথমবারের মতো আয়োজিত সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির ঘটনার পর থেকে প্রতিবাদী ভূমিকায় রয়েছেন চিত্রনায়িকা রাজ রিপা। ঘটনার পর পরই গণমাধ্যমের সামনে বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগও এনেছিলেন তিনি। এবার তিনি প্রকাশ করেছেন হামলার ভিডিও।ইঙ্গিতটা অভিনেতা শরিফুল রাজের দিকে। নিজের ফেসবুকে গতকাল মঙ্গলবার একটি ভিডিও প্রকাশ করেন রাজ রিপা।

ভিডিওতে দেখা যায়, আগ্রাসী ভঙ্গিতে ব্যাট হাতে তেড়ে যাচ্ছেন কালো ক্যাপ পরা এক ব্যক্তি। তাকে কয়েকজন মিলেও থামাতে পারছে না। বেশ কষ্ট করেই তাকে সেখান থেকে সরিয়ে নেওয়া হয়।

ভিডিওটির ক্যাপশনে রাজ রিপা লিখেছেন, ‘জনগণের দেখা উচিত, মাথায় কালো ক্যাপ, হাতে ব্যাট নিয়ে মারতে আসা হিরোটি কে? যাকে ৫-৬ জন মিলে ঠেকাতে পারছিল না। আমার নামের সাথেও কিছুটা মিল আছে।’

এদিকে সিসিএল ব্যক্তিগতভাবে বয়কট করেছেন রাজ রিপা। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘ব্যক্তি আমি রাজ রীপা। সিসিএল বয়কট করলাম। আর যাই হোক এ জীবনে সিসিএল এ আমি আর খেলছি নাহ। যেখানে সিন্ডিকেট আছে সেখানে আমি নাই। ব্যক্তিগত ভাবে আমি নিজেই বয়কট করলাম।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা চলাকালীন মাঠে চরম উত্তেজনা বিরাজ করে। মাঠের বাইরে থাকা দুইদলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপর দুই পক্ষের শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। পরবর্তীতে দুই দলের মধ্যে সমঝোতা করে সিসিএল সাময়িক স্থগিত ঘোষণা করা হয়।