সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ডে যুবকের আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। যুবকের নাম ইস্রাফিল খাঁ (৪০)। তিনি আদমজী ইপিজেডের সীম্বা ফ্যাশনে কারখানার কাজ করতেন।

শুক্রবার (২১ জুন) দুপুরে আদমজী সোনামিয়া মার্কেট এলাকার নাসিক ৬নং ওয়ার্ডে
এ ঘটনা ঘটে।

ইস্রাফিল ঠাকুরগাঁও জেলার বরুনাগাঁও গ্রামের মোহাম্মদ খাঁর ছেলে। তিনি সোনামিয়া মার্কেট নাগিনা জোহা সড়ক সংলগ্ন মাসুমা বেগমের বাড়িতে ৭ মাস ধরে ভাড়া থাকতেন।

এ ব্যাপারে বাড়িওয়ালা মাসুমা বেগম বলেন, ‘ স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ বিবাদ থাকার কথা শুনেছি। এমনিতে খুব শান্ত স্বভাবের ছেলে ছিলো। গার্মেন্টসে চাকরি করতো। ও এখানে একাই রুমে ভাড়া নিয়ে থাকতো। মাঝেমধ্যে ওর ৮ বছর বয়সী মেয়ে এসে দেখা করে যেতো। ওর পাশের বাসার মহিলা জুমআর নামাজের পর দুপুরের খাবার দিতে গিয়ে দরজা ধাক্কা দিলে কোনো সাড়া শব্দ না পেয়ে আমাদের খবর দেয়। পাড়া প্রতিবেশীর সহযোগিতায় দরজা ভাঙ্গা হলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।’

এ ব্যাপারে নিহতের স্ত্রী পান্না বলেন, আমার সাথে প্রায় এক বছর ধরে ইস্রাফিলের সাথে সম্পর্ক নেই। আমাদের ডিভোর্স হয়নি। তেমন যোগাযোগও ছিলো না আমাদের। সে কেনো আত্মহত্যা করেছে সে ব্যাপারে আমার জানা নেই।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক বলেন, পুলিশ ঝুলন্ত অবস্থায় একজনের লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি।