সাগর-রাহিদের নেতৃত্বে সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের শোডাউন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : রাজধানীর নয়াপল্টনে বিএনপির ডাকা সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াক শিকদারের নেতৃত্বে হাজার হাজার নেতা-কর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে অংশগ্রহন করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

বুধবার (৭ আগষ্ট ) দুপুর দুইটায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় এ কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে দীর্ঘ ৭ বছর পর লাখ লাখ নেতাকর্মীর সামনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। প্রধান অতিথি হিসেবে সমাবেশে ভার্চুয়ালি বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এদিন নয়াপল্টনে বিএনপির সমাবেশকে সফল করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আওতাধীন সদর থানা, বন্দর থানা, বন্দর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে পল্টন কমিউনিটি সেন্টারের সামনে মূল দলের সাথে যোগ দেয়।

এসময় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতাকর্মীদের মুখে স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয় পুরো নয়াপল্টন এলাকা।

এসময় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর বলেন, আমাদের দেশের ছাত্র জনতার রক্তের বিনিময়ে আন্দোলনের মাধ্যমে আমরা দেশকে মুক্ত করতে পেরেছি। আল্লাহতালার কাছে লাখো শুকরিয়া। আমরা প্রতিনিয়ত দোয়া করতাম ফ্যাসিবাদ থেকে আমাদের দেশমাতা বেগম খালেদা জিয়া ও দেশের মানুষকে মুক্ত করার। আল্লাহ আমাদের সে দোয়া কবুল করেছেন। যারা এই ফ্যাসিবাদের বিরুদ্ধে লড়াই করে জীবন দিয়েছে তাদের প্রতি শ্রদ্ধা জানাই।