সাংবাদিকদের সাথে মহানগর বিএনপির নবনির্বাচিত নেতৃবৃন্দের মতবিনিময়

চট্টগ্রাম প্রেসক্লাব

চট্টগ্রাম মহানগর বিএনপির নবনির্বাচিত আহবায়ক আলহাজ্ব এরশাদ উল্লাহ ও সদস্য সচিব নাজিমুর রহমান চট্টগ্রাম প্রেসক্লাবের কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত এবং মতবিনিময় করেছেন।

সোমবার দুপুরে নগরীর জামাল খানস্থ প্রেসক্লাব ভবনে গিয়ে ক্লাবের সভাপতি সালাউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিকের সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় নবনির্বাচিত নেতৃবৃন্দ মহানগর বিএনপির দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। পাশাপাশি সরকার বিরোধী আন্দোলন, বিএনপির দলীয় বিভিন্ন কর্মসুচী ও সরকারের অনিয়ম দুর্নীতির খবর গণমাধ্যমে বস্তুনিষ্ঠভাবে পরিবেশনে সাংবাদিকেদর ভুমিকা রাখার অনুরোধ জানান।

অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, সাংবাদিকরা কোন পক্ষের নয়, ব্যক্তিগত ভিন্নমত বা বিশ্বাস থাকলেও দায়িত্ব পালনকালে সবাইকে নিরপেক্ষ দৃষ্টিতে দেখা হয়। কোন ব্যাক্তি বিশেষকে আনুকুল্য বা প্রাধান্য দেওয়া হয় না। নেতৃবৃন্দ বিএনপির কর্মসূচীতে গণমাধ্যম কর্মীদের দায়িত্ব পালনে সহযোগিতা ও সাংবাদিকদের সাথে সম্পর্ক আরো নিবিড় করার আহবান জানান।

পরে বিএনপি নেতৃবৃন্দ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)’র সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর নেতৃবৃন্দ এটিএন বাংলার বর্ষপূর্তি অনুষ্ঠানে যোগদান করে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় চট্টগ্রামে কর্মরত বিপুল সংখ্যক সাংবাদিক ও চট্টগ্রাম মহানগর বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।