সাংবাদিকদের আবাসন সমস্যা সমাধানে পদক্ষেপ নেবে সিইউজে

চট্টগ্রামে সাংবাদিকদের আবাসন সমস্যা সমাধানে শীঘ্রই কার্যকর পদক্ষেপ নেবে বলে জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)। সংগঠনের নির্বাহী কমিটির প্রথম সভায় এ তথ্য জানানো হয়। সভায় সিইউজে সভাপতি তপন চক্রবর্তী বলেন, সংগঠনের সদস্যরা আমাদের উপর গুরু দায়িত্ব অর্পন করেছেন। সদস্যদের অধিকার আদায় ও সিইউজে’র মর্যাদা রক্ষায় কাজ করে যাবো।

রোববার (১৬ অক্টোবর) চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নবনির্বাচিত নির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সিইউজে সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের পরিচালনায় সভায় আলোচনায় অংশ নেন সিইউজে’র সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল, নির্বাহী সদস্য আলাউদ্দীন হোসেন দুলাল, পূর্বদেশ ইউনিট প্রধান জীবক বড়ুয়া, প্রতিনিধি ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সোহেল সরওয়ার। সভায় সদস্যদের ন্যায্য অধিকার বাস্তবায়নে আন্দোলন জোরদার করা সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিইউজে’র সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম সভা থেকে সংগঠনের সর্বস্তরের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সংগঠন পরিচালনায় সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।