রাজশাহী-নওগাঁ মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

রাজশাহী-নওগাঁ মহাসড়কের বাকশৈল এলাকায় গরুবাহী ভটভটি, অটোরিকশা ও বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার (২ আগস্ট) মোহনপুর থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল সোয়া ১০টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (২৮), একই উপজেলার সাকোয়া গ্রামের আবুল হোসেন (৭৫) ও বাগমারা উপজেলার জিয়াপাড়া গ্রামের আজিবর রহমান (৪০)। এদের মধ্যে আজিবর গরু ব্যবসায়ী ছিলেন। জাহাঙ্গীর আলম ছিলেন অটোরিকশার চালক। আর আবুল হোসেন ছিলেন বাইসাইকেল আরোহী।

আহতরা হলেন- অটোরিকশার যাত্রী মোহনপুরের আমরাইল গ্রামের মজিবর রহমান (৬০) ও একই গ্রামের তৈয়বুর রহমান (৪৫), গরু ব্যবসায়ী বাগমারার গাঙ্গোপাড়া গ্রামের মো. আনসারুজ্জামান (৮০), জিয়াপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৩২) ও ভটভটি চালক মো. মামুন (৩৫)।

মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গরুবাহী ভটভটি রাজশাহী শহরের দিকে যাচ্ছিলো। বিপরীত দিক থেকে আসছিল অটোরিকশা। ওই সময় ভটভটি ও অটোরিকশার মাঝে ঢুকে পড়ে বাইসাইকেল। এতে ত্রিমুখী সংঘর্ষে তিন জন ঘটনাস্থলে নিহত হন।

তিনি আরও জানান, আহতদের মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসার পর আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

এমএইচএফ