যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় মোরটরসাইকেল আরোহীে ইউবি’র শিক্ষার্থী নিহত

রাজধানীর যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় মোরটরসাইকেল আরোহী বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটির এক  শিক্ষার্থী নিহত হয়েছেন।  নিহতের নাম ওমর ফারুক পলক (২৩)। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে যাত্রাবাড়ির ভাঙ্গা প্রেস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।  এ ঘটনায় আহত হয়েছেন তার ২ সহপাঠী।  নিহত পলক মুগদার বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটিতে বিবিএ প্রথম বর্ষের ছাত্র ।

দুর্ঘটনায় আহত জুয়েল রানা জানান, তিনি রাজধানীর নারিন্দায় থাকেন।  আর পলক থাকতেন কেরানীগঞ্জের জিনজিরায়।  মুগদার বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটিতে বিবিএ প্রথম বর্ষের ছাত্র তারা।  সকালে পলকের মোটরসাইকেলে করে তারা তিন সহপাঠী ভার্সিটিতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন। আহত তাদের আরেক সহপাঠীর নাম পরিচয় জানা যায়নি।  তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করেন।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া রিকশাচালক রিয়াদ ফকির বলেন, যাত্রাবাড়ীর ডেমরা রোডের ভাঙ্গা প্রেস এলাকায় মোটরসাইকেলসহ তারা রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল।  পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে আসি। আশপাশের লোকজনের কাছে শুনেছি, একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে গেছে।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজুল আলম জানান, বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।  তবে বাসটিকে শনাক্ত করা যায়নি।