যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নারী আইনজীবীর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সুপ্রিম কোর্টের এক নারী আইনজীবী নিহত হয়েছেন। তার নাম পারভিন সুলতানা বেলী (৫৮)। এ ঘটনায় আহত হন তার ভাতিজা ও আইনজীবীর সহকারী সাখাওয়াত হোসেন হিমেল (৪১)।

রোববার (১৬ জুলাই) বেলা সাড়ে এগারোটার দিকে এই দুর্ঘটনা ঘটে। পারভিন সুলতানাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সাড়ে বারোটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আইনজীবী সূত্রাপুর ৮ নম্বর মোহনদাস লেনের কাগজীটোলা এলাকার মৃত আবুল হোসেনের মেয়ে। তিনি সুপ্রিম কোর্টের মহিলা আইনজীবী।

নিহতের ভাই ফরিদ জানান, আমার বোন তার সহকর্মী আইনজীবীর মোটরসাইকেল করে যাত্রাবাড়ী কুতুবখালী দিয়ে বাসায় ফেরার পথে দ্রুতগামী একটি বাস মোটরসাইকেলকে সজরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার (এসআই) মো. কামরুজ্জামান জানান, ঘটনার পরপরই লাভলী পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে চালক মাহমুদুর রহমানকে (২২)।

এমএইচএফ