মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত সে নারীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার একদিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতুল কাওসার নিলুফা (৩৭) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

নিলুফা উপজেলার মায়ানী ইউনিয়নের সৈদালী গ্রামের পূর্বপাড়া এলাকার প্রবাসী ফখরুল ইসলামের স্ত্রী।

আজ বুধবার (৩০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার সময় চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গতকাল মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে মিরসরাই পৌরসদরে সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে দুর্ঘটনা গুরতর আহত হয়েছিলেন তিনি। একই দুর্ঘটনায় নিলুফার ভাই মো. শাকিল হোসেন ও দশম শ্রেণি পড়ুয়া মেয়ে নুসরাত জাহানও আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ওই সড়ক দুর্ঘটনায় বাসের যাত্রী ও তিন পথচারীসহ ১৫ ব্যক্তি আহত হয়েছিলেন। এর মধ্যে ৬ জন গুরুত্বর আহত হয়েছিলেন।

ইউপি সদস্য মো. ইয়াছিন উল্লাহ বলেন, মঙ্গলবার সকালে মিরসরাই পৌরসদরে সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে একটি যাত্রীবাহী বাস ও দুটি প্রাইভেট কারের সংঘর্ষে মাঝে পড়ে গুরতর আহত হয়েছিলেন নিলুফা ইয়াছমিন। অবস্থা গুরতর দেখে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর সাড়ে বারোটার দিকে মৃত্যু হয় তার।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল সরকার বলেন, মঙ্গলবার সকালে মিরসরাই পৌরসদরে যাত্রীবাহী বাস ও দুটি প্রাইভেটকারের সংর্ষের ঘটনায় আহত নারীর মৃত্যুর বিষয়টি আমার জানা নেই। ওই ঘটনায় মঙ্গলবার মিরসরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বাসের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত গাড়ি তিনটি আমাদের হেফাজতে আছে। পুরো বিষয়টি তদন্ত করছি আমরা।

আরও পড়ুন : মহাসড়কে পৌরসভার অবৈধ পার্কিংয়ে নিয়ন্ত্রণ হারালো বাস, গুরুত্বর আহত ৬