মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভূঁইয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রাজধানীর যাত্রাবাড়ি থানার মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভূঁইয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৫ জুন সকাল ১১ টায় কলেজের মিলনায়তনে এই বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ আ.ন.ম মতিউর রহমান। ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক এমদাদুল হক বাবুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভূঁইয়া কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্ত। বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আবু তাহের মিয়াজী, বিদ্যোৎসাহী সদস্য মোঃ লিটন মিয়া, শিক্ষক প্রতিনিধি সিরাজুল ইসলাম, গার্হস্থ অর্থনীতি বিভাগের অধ্যাপক মোরশেদা বেগম, শিউলি সূজা,ডঃ বাবুল চন্দ্র দাস,সহযোগী অধ্যাপক বিধান চন্দ্র বালা, সহযোগী অধ্যক্ষ মো: আবদুল হাকিম, আবুল বাশার, সিদ্ধার্থ বাবু, শাফিক আফতাবসহ শিক্ষা প্রতিষ্ঠানটির সর্বস্তরের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে ম্যানেজিং কমিটির সভাপতি শান্ত নুর খান শান্ত বলেন, এবারের এইচএসসি পরীক্ষায় এই কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে সুন্দর ফলাফল নিয়ে আসবে এটাই আমার প্রথম চাওয়া, শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করছি।

এসময় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করে শোনানো এবং বিতরণ করা হয় । অনুষ্ঠানের শেষে এইচএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।