বাংলাদেশ সেনাবাহিনীর চাকরি খুবই চ্যালেঞ্জিং: সেনাপ্রধান

বাংলাদেশ সেনাবাহিনীর চাকরি খুব চ্যালেঞ্জিং সবসময় দেশের কল্যাণের জন্য প্রস্তুত থাকতে হয় বলে মন্তব্য করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ

বুধবার (১৯জুন) দুপুরে সাভার সেনানিবাসে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি একথা বলেন। সেনাবাহিনী প্রধান আরও বলেন,সেনাবাহিনীর প্রতিটি সদস্য দেশের মঙ্গলের জন্য কাজ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সেনাবাহিনীকে আধুনিকায়ন করেছে বলেও বলেন তিনি। এর আগে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি সাভার সেনানিবাসে পৌছে সেনা-সদস্যদের সেনাবাহিনী প্রধান সাভার এরিয়ার সকল পদবীর সেনাসদস্যদের উদ্দেশ্যে বিদায়ী দরবার গ্রহণ করেন এবং মতবিনিময় করেন।পরে ডিওএইচএস এলাকায় তিন কোটি টাকা ব্যায়ে একটি নির্মাণ শেষ হওয়া মসজিদ উদ্বোধন করেন ও সেখানে বৃক্ষ রোপন করেন। এরপরে সেনাবাহিনী প্রধানকে নবম পদাতিক ডিভিশনের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। এসময় তাকে একটি খোলা জিপে করে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

এসময় বিদায়ী অনুষ্ঠানে সেনাসদরের ঊর্ধর্বতন কর্মকর্তাগণসহ, সাভার সেনানিবাসের সকল পদবীর কর্মকর্তাগণ, জেসিও, অন্যান্য পদবীর সেনাসদস্যগণ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।