প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার, আটক ২

ভোলা বোরহানউদ্দিনে প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে অষ্টম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় দুই আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

থানায় মামলা সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন উপজেলার ৮ম শ্রেণির ওই ছাত্রীর সাথে তজুমদ্দিন উপজেলার এক ছেলের সাথে ৬ মাসের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১১ জুলাই ভোর অনুমান ৬টায় বাসায় কাউকে না জানিয়ে প্রেমিকের সাথে চরফ্যাশনে বেড়াতে যায়। তারা বোরহানউদ্দিন পৌরসভার ৭নং ওয়ার্ডস্থ ভাসনার মোড় পাকা রাস্তার উপর আসলে তাদের পথরোধ করে মো. শামীম ও সুজন। এর পর তাদেরকে শামীমের নানার খালি ঘরে নিয়ে প্রেমিককে বেদম মারধর করে এবং মেয়েটিকে অন্য রুমে আটকিয়ে রেখে ধর্ষণ করে। বোরহানউদ্দিন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেয়েটির মা বাদী হয়ে দুইজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওই দিন ১নং আসামি মো. শামীমকে আটক করেন এবং একদিন পরে সুজন কে আটক করে জেল হাজতে প্রেরণ করেন পুলিশ। শামীম ও সুজন বোরহানউদ্দিন পৌর ৭নং ওয়ার্ডের বাসিন্দা।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। দুই জন আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ১নং আসামি শামীম বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর নিকট ঘটনার স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।