পোশাক শ্রমিককে সেলুনে নিয়ে গলাকেটে হত্যা

গাজীপুরের শ্রীপুরে আবু ছাঈদ (২৩) নামে এক পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১২টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা মধ্য পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতকরা তাকে ওই গ্রামের রাহানের সেলুনে এনে গলাকেটে হত্যা করে মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়।

আবু ছাঈদ নেত্রকোনার দুর্গাপুর উপজেলার আলমপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। তিনিমাওনা উত্তরপাড়া গ্রামের বাবুল সরকারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মেঘনা গ্রুপের একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

অভিযুক্ত নরসুন্দর মো. খলিল মিয়া (২৬) সিলেটের সদর উপজেলার মসজিদ কলোনি গোটাটিকর গ্রামের মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। তিনি মাওনা উত্তরপাড়ায় আবু হানিফের দোতলা দোকান ভাড়া নিয়ে জেস্টস পার্লার নামক একটি সেলুন পরিচালনা করতেন। খলিল তার স্ত্রী সন্তান নিয়ে পাশের ইব্রাহিমের বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, রাত ১২টার দিকে ওই সেলুনে ধস্তাধস্তির শব্দ হয়। কিছুক্ষণ পর ওই সেলুনে ছাঈদের গলাকাটা মরদেহ পাওয়া যায়। এ সময় খলিল মিয়া দৌড়ে চলে যায়। তার জামাকাপড়ে রক্ত লেগে ছিল। পরে পুলিশে খবর দেওয়া।

স্থানীয়রা আরও জানান, ছাঈদ ও খলিলের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক ছিল। খলিলের বাসায় নিয়মিত যাতায়ত করতো ছাঈদ। গতকাল বুধবার রাতে খলিল ছাঈদকে কৌশলে তার সেলুনে এনে গলাকেটে হত্যা করে। ছাঈদের সঙ্গে খলিলের স্ত্রীর পরকীয়া সম্পর্কের কারণে এ ঘটনা ঘটতে পারে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন মণ্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।