নৌকার মনোনয়ন নিলেন কমান্ডার মোজাফ্ফর আহমদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ আসনে নৌকার প্রার্থী হতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ।

আজ ২০ নভেম্বর সোমবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি ফরম সংগ্রহ করে জমা দেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, ঢাকা ও চট্টগ্রাম মহানগর, জেলা ও থানা কমান্ডের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামের মানুষকে ভালোবেসে দৃশ্যনীয় উন্নয়ন করেছেন। সেই ধারা অব্যহত রাখতে বাংলাদেশের অর্থনীতির চালিকা শক্তি চট্টগ্রাম বন্দরসহ এলাকার উন্নয়নে চট্টগ্রাম-১১ আসনে নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে পারলে সংগঠন ও জাতি উপকৃত হবে। একইসাথে বাংলাদেশ আওয়ামী লীগের ঐক্য অটুট থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী যদি বীর মুক্তিযোদ্ধা ও সমাজসেবক হিসেবে আমাকে যোগ্য মনে করেন তাহলে চট্টগ্রাম -১১ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের একমাত্র নৌকার প্রার্থী হিসেবে আমাকে বিবেচনা করার জন্য প্রিয় নেত্রীর কাছে অনুরোধ রইলো।

তিনি আরও বলেন, আমি বীর মুক্তিযোদ্ধা হিসেবে নিজের যোগ্যতা দিয়ে মানুষের কল্যাণে কাজ করেছি এবং ভবিষ্যতেও করে যাবো ইন্শাআল্লাহ।