ধানক্ষেতে মিললো কিশোরের গলাকাটা লাশ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যার ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে গলা কাটা অবস্থায় মো. আরিফ (১৬) নামে এক অটো রিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ৯টার দিকে চরলক্ষ্যার ইউনিয়নের নিমতলা এলাকার বড়বিল থেকে মরদেহটি উদ্ধার করে কর্ণফুলী থানা পুলিশ।

নিহত আরিফ কক্সবাজারের মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের আব্দুর রহমানের ছেলে। বর্তমানে আরিফ চরপাথরঘাটা ৮ নম্বর ওয়ার্ড ইছানগর গ্রামের গান্ধীর বাড়িতে বসবাস করে। পেশায় তিনি একজন অটোরিক্সা চালক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে ইছানগর মির্জাবাড়ী এলাকার সম্রাটের গ্যারেজ থেকে জাহেদ নামের এক ব্যক্তির মালিকানাধীন ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ে প্রতিদিনের মত বের হয় ভিকটিম মো: আরিফ।

পরে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা চরলক্ষ্যা ইউপির নিমতলা এলাকার বড়বিলে তার গলা কাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। পরে পরিচয় শনাক্ত করেন।

এবিষয়ে নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহাম্মদ জহির হোসেন বলেন, গ্রামবাসীরা মরদেহ দেখে কর্ণফুলী থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।