দেশের বাজারে এলো র‌্যাংগস ‍গুগল টিভি

র‍্যাংগস ইলেকট্রনিকস লিমিটেড ঢাকার বাংলামোটরের সোনারতরী শোরুমে বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো র‍্যাংগস গুগল টিভির আনুষ্ঠানিক বাজারজাত ঘোষণা করেছে।

র‍্যাংগস, বাংলাদেশের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যে সেরা মানের ইলেকট্রনিকস পণ্য সরবরাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। একই সঙ্গে সকল পণ্যে টেকনোলোজিকাল অ্যাডভান্সমেন্ট নিশ্চিত করে যাচ্ছে সেবার শুরু দিনগুলো থেকেই। ১৯৮৭ সাল থেকে সাদাকালো র‍্যাংগস সিআরটি টিভি থেকে যাত্রা শুরু হয়ে এখন কালের আবহে র‍্যাংগস কালার টিভি, এলসিডি টিভি, এলইডি টিভি,৪কে এলইডি টিভি, ভয়েস কন্ট্রোল টিভি, ফ্রেমলেস ভয়েস কন্ট্রোল টিভি এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের মানসম্পন্ন। ১৭ ইঞ্চি টিভির স্ক্রিন সাইজ থেকে শুরু হয়ে এখন পৌঁছে গেছে ১০০ ইঞ্চির টিভির সাইজে। প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবেও যা প্রথম।

র‍্যাংগস গুগল টিভিতে পাচ্ছেন পছন্দের সব স্ট্রিমিং কনটেন্ট এক সঙ্গে একই স্ক্রিনে। প্রিয় মুভি, সিরিজ, লাইভ টিভিসহ আরও অনেক কনটেন্ট ব্রাউজ করুন খুব সহজে। ১০ হাজার অ্যাপ্লিকেশন থেকে আবিষ্কার করুন আপনার পছন্দের এন্টারটেইনমেন্ট কনটেন্ট, র‍্যাংগস গুগল টিভিতে। পরিবারের প্রত্যেকের জন্য ব্যবহার করুন আলাদা প্রোফাইল এবং পেয়ে যান পছন্দসই পার্সোনালাইজড কনটেন্ট। কিংবা গুগল অ্যাসিস্ট্যান্ট এ ভয়েস সার্চ করে খুঁজে নিন নতুন কনটেন্টগুলো। আপনার পছন্দের মুভি কিংবা সিরিজ, লিস্টে সেইভ করে রাখুন এবং পরবর্তীতে পেয়ে যান গুগল টিভির ওয়াচ লিস্টে। কিংবা মোবাইলে দেখতে দেখতেই টিভিতে স্ক্রিন শেয়ার করুন গুগল ক্রোমকাস্ট দিয়ে, সহজেই।

র‍্যাংগস গুগল টিভির মডেলগুলো এইচডি/৪কে পিকচার প্রসেসর, অসাধারণ কন্ট্রাস্ট, কালারের গভীরতাসমৃদ্ধ। আরও থাকছে ডলবি অডিও অফিশিয়াল অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ২৬ বাটনের স্লিম স্মার্ট ভয়েস রিমোট কন্ট্রোল ও ন্যারো বেজেলের আকর্ষণীয় ডিজাইন। র‍্যাংগস গুগল টিভি ইতিমধ্যে র‍্যাংগস ইলেকট্রনিকসের দেশব্যাপী সব শোরুম ও অনলাইন স্টোরে পাওয়া যাচ্ছে। থাকছে ৫ বছরের জন্য সার্ভিস, ৩ বছরের প্যানেলসহ ২ বছরের পার্টসের ওয়ারেন্টি।

র‍্যাংগস ইলেকট্রনিকসের ভাইস চেয়ারপারসন মিসেস সাচিমি হোসেন, ম্যানেজিং ডিরেক্টর মি. একরাম হোসেন ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন যৌথভাবে র‍্যাংগস গুগল টিভির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।