চট্টগ্রাম-১০ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আবদুস সবুর লিটন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আবদুস সবুর লিটন।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে থেকে মনোনয়ন ফরম সংগ্রহের পর তাৎক্ষণিক সেটি পূরণ করে জমা দেন তিনি।

মনোনয়ন ফরম সংগ্রহ করার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমার প্রথম পরিচয় আমি বঙ্গবন্ধুর সৈনিক। আমি কর্মজীবনে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ মেনে চলার চেষ্টা করেছি। আমি ছাত্রলীগের রাজনীতি থেকে আওয়ামী লীগের রাজনীতি করেছি। পাশাপাশি আমি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রের দায়িত্ব পালন করছি। কেবল জনপ্রতিনিধি হলেই মানুষের সেবা করব এমন নয়। আমি জনপ্রতিনিধি হওয়ার আগে থেকেই চট্টগ্রাম মহানগরীর মানুষের জন্য কাজ করে আসছি। জনসেবা করে আমি মানুষের ভালোবাসা পেয়েছি।

তিনি আরও বলেন, আমাকে দল মনোনয়ন দিলে আমি ডবলমুরিং-খুলশী থানাধীন চসিকের ৮, ১১, ১২, ১৩, ১৪, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড আসনের জনগণের জন্য আরও ব্যাপক পরিসরে কাজ করার সুযোগ পাবো। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আমি দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করে তা জমা দিয়েছি। দল আমার ওপর আস্থা রেখে মনোনয়ন দিলে আমি সবটা উজাড় করে কাজ করবো।