গাজীপুরে ট্রাকচাপায় বিজিবি সদস্য নিহত

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকচাপায় এক বিজিবি সদস্য মারা গেছেন। এ ঘটনায় আরও ৬ বিজিবি সদস্য আহত হন।

বৃহস্পতিবার ভোর ৬টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকার বিকে বাড়ি সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিজিবি সদস্য শাহিদুর রহমান (৩৮) সাতক্ষীরা জেলার তালা থানার শাহাজাদপুর (খেশরা) গ্রামের দেলবর ফকিরের ছেলে। এ ঘটনায় নায়েক মো. জহির (৭৪৭৩৩), নায়েক শেখ রিয়াজুল (৭৪১৭৩), ল্যান্স নায়েক মোহাম্মদ আকাশ (৮৪২১৭), ল্যান্স নায়েক ফয়সাল (৭৯৫৬৫), ল্যান্স নায়েক মেহেদী (৮১২০১), সিপাহী সংগ্রাম (৯৭৯২৭) আহত হয়। আহত বিজিবি সদস্যদের রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে গাজীপুরের হোতাপাড়ায় কর্মরত বিজিবি সদস্যরা পিইটি করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে রাজেন্দ্রপুর ফায়ারিং রেঞ্জে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি সদস্যদের চাপা দেয়। এতে নায়েক সাহিদুর রহমান নিহত হন ও ছয় বিজিবি সদস্য আহত হন। আহত বিজিবি সদস্যদের রাজেন্দ্রপুর সিএমএইচে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, নিহত বিজিবি সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ‍ঘটনায় চালক নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার নোয়াপাড়া গ্রামের আহমেদ আলী ছেলে মোহাম্মদ ইয়াসিন (৩০) ও সহকারী আলীকে ট্রাকসহ আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এমএইচএফ