‘ক্যাটলি’ নিয়ে জিয়াউল হক সুমনের বিজয় র‌্যালী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (চট্টগ্রাম-১১) বন্দর-পতেঙ্গা আসনে ‘ক্যাটলি’ প্রতীক বরাদ্দ পেয়ে বিজয় র‌্যালী করেছেন স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন।

সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক বরাদ্দের পর বিকাল তিনটার দিকে আগ্রাবাদ কমার্স কলেজের সামনে থেকে হাজারো নেতা-কর্মী ও সাধারণ মানুষের অংশগ্রহণে এই বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি আগ্রাবাদ কমার্স কলেজ থেকে শুরু হয়ে আগ্রাবাদের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আব্দুল্লাহ কনভেনশন হলে গিয়ে শেষ হয়। পরে সেখানে চট্টগ্রাম-১১ আসনের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ এই মিছিলের আয়োজন মতবিনিময় সভায় যোগ দেন তিনি।

মিছিল শেষে আয়োজিত সমাবেশে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন বলেন, ‘সাধারণ মানুষের স্বতস্ফুর্ত উপস্থিতিতে আমি বেশ আনন্দিত। ক্যাটলি প্রতীকে ভোট দিয়ে সাধারণ মানুষের প্রতিনিধি হয়ে আমি জনগণের সেবায় নিজেকে সবসময়ের মত নিয়োজিত রাখতে চাই। সকলের দোয়া ও ভোট প্রত্যাশী। ইনশাআল্লাহ ক্যাটলি প্রতীকে জয়ী হয়ে এই জনপদের মানুষের ভাগ্যোন্নয়নের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।’

তিনি আরো বলেন, ‘এই এলাকার মানুষ গত তিন মেয়াদে নানান কিছু থেকে বঞ্চিত হয়েছে। আমি প্রতিটি সমস্যা ধরে ধরে সমাধান করবো। এই জনপদকে এই আসনের মানুষ রাজাকারমুক্ত করবে ইনশাআল্লাহ।

এসময় ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তফা জালালের সভাপতিত্বে ও মাহবুবুর রহমান, রওশন উদ্দিন, এনামুল হল নিজামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আফরোজা কালাম, ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ, ৩৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, সাবেক কাউন্সিলর এইচ এম সোহেল, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রওশন উদ্দিন, ৩৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মুরাদ, এনামুল হক মুনিরী, মহানগর আওয়ামী লীগের সদস্য মো. ইলিয়াছ সহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।