এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ে এসএসসিতে কৃতিত্বপূর্ন ফলাফলে শিক্ষকদের সম্মাননা ও দোয়া

নারায়ণগঞ্জ প্রতিনিধি : চলতি বছরের এসএসসি পরীক্ষায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মার্চেন্ট ওয়ার্কারস (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ে কৃতিত্বপূর্ন ফলাফল করায় বিদ্যালয়ের শিক্ষকদের সম্মাননা প্রদান ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ।

বুধবার (১২ জুন) দুপুরে এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ সম্মাননা প্রদান ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় এসএসসিতে অভূতপূর্ব সাফল্য অর্জন করায় সকল শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়। সামনে শিক্ষা বছরেও যেনো পাঠদান কার্যক্রম ও শিক্ষার মান উন্নয়ন ধরে রেখে বিদ্যালয়ের উত্তরোত্তর আরও সাফল্য অর্জন কিভাবে করা যায় সেসব সম্পর্কে ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ শিক্ষকদের নানা দিক নির্দেশনা প্রদান করেন। পরে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সকলের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি, এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা আকতার, দাতা সদস্য সাব্বীর আহাম্মদ, কো-অপ্ট সদস্য শফিকুর রহমান (রাজু), অভিভাবক সদস্য মোশারেফ হোসেন, মোহসীন হোসেন, আমিনুল ইসলাম (আমিন), জহিরুল ইসলাম (সাগর), মহিলা অভিভাবক সদস্য শারমীন আকতার (সুমি), শিক্ষক প্রতিনিধি আবুল কাশেম তালুকদার, আবুল কাসেম, মহিলা শিক্ষক প্রতিনিধি লিপি আকতার প্রমুখ।

উল্লেখ্য, ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের পাসের হার ৯৪ দশমিক ৩২ শতাংশ। বিদ্যালয়টি থেকে জিপিএ-৫ পেয়েছে ৫৩ জন।