আমি নৌকার বিরুদ্ধে নই ভূমি দখল ও চাঁদাবাজদের বিরুদ্ধেঃ এমপি সবুজ

নৌকার বিরুদ্ধে নই আমি, আমি আওয়ামীলীগের নাম করে যারা জমি দখল, সন্ত্রাস ও চাঁদাবাজি করে তাদের বিরুদ্ধে। দৃশ্যত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গাজীপুর-৩ (শ্রীপুর-গাজীপুর সদর, মির্জাপুর, পিরুজালী, ভাওয়ালগড়) আসনের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ এমপি এই কথা বলেন।

মঙ্গলবার বিকেলে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ শাখার আয়োজনে ইউনিয়নের বালুর মাঠে এক কর্মী সভায় এ সকল কথা বলেন তিনি।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল হক সরদারের সঞ্চালণায় ও সভাপতি কামাল ফরাজীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান, বর্তমান সাংসদ ও গাজীপুর-৩ আসেনর স্বতন্ত্র এমপি প্রার্থী মুঃ ইকবাল হোসেন সবুজ।

এসময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাফি উদ্দিন মোড়ল, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর নাহার মেজবাহ, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক এড. হারুন অর-রশীদ ফরিদ, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, তেলিহাটি ইউনিয়ন চেয়ারম্যান আঃ বাতেন সরকার, প্যানেল মেয়র হাবিবুল্লাহ, রাজাবাড়ী ইউনিয়ন যুবলীগের প্রভাবশালী নেতা ইউসুফ আলী শেখ, ছাত্রলীগের সাবেক সভাপতি এড. কামাল ফকিরসহ জেলা, থানা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘মানবিক শ্রীপুর গঠনে বিগত ৫ বছরের তার উন্নয়ন চিত্র তুলে ধরে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক, ভূমি দস্যুতা বন্ধ করা হয়েছে। রাস্তা-ঘাট, মসজিদ-মন্দির, মাদ্রাসা, স্কুল-কলেজের উন্নয়ন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা মার্কা না দিলেও তাতে আমার কোন দুঃখ নেই, তিনি আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য অনুমতি দিয়েছেন। আপনারা প্রতিটা ওয়ার্ডের ঘরে ঘরে গিয়ে আমার পক্ষে ভোট দেয়ার জন্য অনুরোধ করবেন!’

উল্লেখ্য, মুঃ ইকবাল হোসেন সবুজ ২০০৯ সালে শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী হয়ে সংসদ সদস্য  নির্বাচিত হন। বর্তমানে তিনি গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। আগের মেয়াদেও একই পদে দায়িত্ব পালন করেন। এবার নৌকার মনোনয়ন পাননি। গাজীপুর ৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সংরক্ষিত নারী আসনের বর্তমান সাংসদ অধ্যাপক রুমানা আলী টুসি।