আন্তঃ স্কুল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়

জেলা প্রশাসক আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়। ফাইনাল খেলায় বাঁশখালী সরকারী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়েছে তারা।

বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের টিপু বড়ুয়া ফাইনালের সেরা, নাহিদ হাসান টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং আশরাফুল বাবু সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছে।

বাঁশখালীতে চব্বিশটি (বালক) মাধ্যমিক বিদ্যালয় থাকলেও মাত্র নয়টি এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করে। দীর্ঘদিন পর স্কুল ফুটবল টুর্নামেন্ট হওয়ায় অংশগ্রহণ কারী বিদ্যালয়ের ছাত্ররা যেমন উচ্ছ্বাসিত তেমনি অংশগ্রহণ না করা বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্রদের ক্ষোভ ও হতাশা প্রকাশ করতে দেখা যায়।

ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার ও আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানজিং কমিটির সভাপতি সাবেক পৌর মেয়র কামরুল ইসলাম হোসাইনী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল, যুগ্ম সম্পাদক আজগর হোসাইন, নির্বাহী সদস্য মনজুরুল আলম, ফিফা রেফারী বিটুরাজ বড়ুয়া, মোঃ লোকমান প্রমুখ।