মুহূর্তে ভাইরাল কাজল আরফিন অমির ‘অসময়’র ফার্স্ট লুক

বর্তমান সময়ের আলোচিত নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, তার বেশকিছু একক নাটকও দর্শকপ্রিয়তা পেয়েছে। সদ্য বিদায়ী বছর ২০২৩-এ তিনটি নাটক এবং একটি ওয়েব সিরিজ নির্মাণ করেন, যা দর্শক মহলে তুমুল দর্শকপ্রিয়তা পায়। প্রথমবারের মতো এই নির্মাতা তৈরি করেছেন ওয়েব ফিল্ম। নাম ‘অসময়’।

পূর্ব ঘোষণা অনুযায়ী নতুন বছরের শুরুতেই রাত ১২ টা এক মিনিটে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করেছেন ‘অসময়’র ফার্স্ট লুক। ৩ মিলিয়ন ফলোয়ারের পেইজটিতে শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় ফার্স্ট লুকটি।

বেশ কিছুদিন ধরে আলোচনায় অসময় ওয়েব ফিল্মটি। কাজল আরফিন অমির নির্মাণের ভক্তরা মুখিয়ে ছিলেন, কবে আসবে ফার্স্ট লুক। এবার ভক্তদের সেই ইচ্ছেটাও পুরণ করলেন জনপ্রিয় এই নির্মাতা। যদিও মুক্তির দিনক্ষণের বিষয়ে এখনও কিছু জানাননি। তবে, হোটেল রিলেক্সের মতো এটিও আসছে বাংলাদেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গ’তে।

পরিচালনার ছাড়াও অসময়’র গল্প ও চিত্রনাট্য কাজল আরফিন অমি নিজেই লিখেছেন। প্রয়োজনা করেছেন মুশফিকুর রহমান মঞ্জু। প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় তাসনিয়া ফারিণ। আছেন কিংবদন্তি অভিনেতা তারিক আনাম খান ছাড়াও ইরেশ জাকির, সারাফ আহমেদ জীবন, ইন্তেখাব দিনার, মনিরা মিঠু, রুনা খান, শাশ্বত দত্ত, শাহেদ আলী, আব্দুল্লাহ রানা, জিয়াউল হক পলাশ, লামিয়া লাম ও শিমুল শর্মাসহ আরও অনেকে।

অসময়ের গল্পের ধারণা দিতে গিয়ে সম্প্রতি একটি গণমাধ্যমকে কাজল আরফিন অমি বলেছেন, ‘অসময়’-এ আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চাই। নির্মাতা বলেন, ‘অসময়’ এই সময়ের গল্প। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশী পটু! সমাজের শো-অফের কিছু গল্প আমরা এতে দেখাব।