ব্রাক্ষণবাড়িয়ার নিখোঁজ আবু আসিফকে খুঁজে পেয়েছে পুলিশ

অবেশেষে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের  খোঁজ মিলেছে ।  তিনি ঢাকার বসুন্ধরা এলাকার বাসায় অবস্থান করছেন বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন।  বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য জানান তিনি।

পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, আসিফের সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছিল।  এটির তদন্তকাজে বৃহস্পতিবার তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করেন তদন্তকারী কর্মকর্তা।  পরে আসিফের স্ত্রী মেহেরুন নিছা জানান- তাদের ঢাকার বাসায় আছেন আসিফ।

তিনি আরও বলেন, “আমরা আসিফের সঙ্গে কথা বলতে চেয়েছিলাম।  তবে তার স্ত্রী বলেছেন- আসিফ ফোনে কথা বলবেন না।  ফিরে এসে কথা বলবেন। তাই তিনি ফিরে না আসা পর্যন্ত প্রকৃত ঘটনা জানা যাচ্ছে না।  আসিফকে ব্রাহ্মণবাড়িয়ায় আনতে পুলিশের একটি দল ঢাকার উদ্দেশে রওনা হয়েছে বলেও জানান পুলিশ সুপার ।

এর আগে, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় আশগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।  গত বুধবার ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।  এ আসনের পদত্যাগী সংসদ সদস্য ও বিএনপির দলছুট নেতা আব্দুস সাত্তার ভুঁইয়া আবারও নির্বাচনে বিজয়ী হন। তিনি ভোট পেয়েছেন ৪৪ হাজার ৯১৬।  অন্যদিকে আবু আসিফ পেয়েছেন ৩ হাজার ২৬৯ ভোট।