বুবলীকে নিয়ে তিন নায়কের লড়াই

বছরের অন্য সময়ের চেয়ে ঈদের ছুটিতে প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যায় প্রতিবছরই।  যার কারণে নির্মাতা, প্রযোজকরা ঈদেই সিনেমা মুক্তির জন্য বেশি চেষ্টা করেন।  এবারের ঈদে এখন পর্যন্ত প্রায় ১৩টি সিনেমা মুক্তির কথা রয়েছে।

আসন্ন ঈদে নির্মাতা জসিম উদ্দিনের ‘মায়া : দ্য লাভ’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।  ভালোবাসার গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।  তিন নায়কের নায়িকা বুবলী।

রোববার (৩১ মার্চ) রাতে ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির মুক্তির কথা ঘোষণা করে ‘মায়া’ টিম।  অনুষ্ঠানে সিনেমার ট্রেলারও লঞ্চ করা হয়।

শবনম ইয়াসমিন বুবলী বলেন, সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়।  কিন্তু আমি মায়া সিনেমায় তিনজন নায়ককে পেয়েছি।  এটা দারুণ ব্যাপার নিঃসন্দেহে।

সিনেমাটিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ফারজানা শেরমিন জোয়া, ববি, জেকি আলমগীর, শিমন্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।