পাইরেটসের কাছে হেরে আরও পিছিয়ে ব্রাদার্স

ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ফ্রেন্ডস ক্লাবের জয়

ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে পাইরেটস অব চিটাগাং এবং ফ্রেন্ডস ক্লাব নিজ নিজ খেলায় জয়লাভ করেছে।

মঙ্গলবার (৭ মার্চ) এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় পাইরেটস অব চিটাগাং ২ উইকেটে শিরোপা প্রত্যাশী ও শক্তিশালী ব্রাদার্স ইউনিয়ন এবং বুধবারের (৮ মার্চ) খেলায় ফ্রেন্ডস ক্লাব ৩৩ রানে রাইজিং স্টার জুনিয়রকে পরাজিত করেছে।

মঙ্গলবারের খেলায় প্রথমে ব্যাট করে ব্রাদার্স ইউনিয়ন ৪৮.১ ওভারে ১৯১ রানে অলআউট হয়। জবাবে পাইরেটস অব চিটাগাং ৪২.৫ ওভারে ৮ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। এ পরাজয়ে চলতি লিগে ২য় পরাজয়ে ব্রাদার্স ইউনিয়ন শিরোপা লড়াই থেকে বেশ কিছুটা পিছিয়ে পড়ে।

৮ খেলায় ব্রাদার্সের পয়েন্ট ১২ এবং পাইরেটস অব চিটাগাংয়ের ৮। সমান খেলায় ১৬ পয়েন্টে থাকা আবাহনী লিমিটেড শিরোপা জয়ের ক্ষেত্রে আরো একধাপ এগিয়ে গেল। আবাহনী বাকি ৩ ম্যাচের মধ্যে ২টি জিতলেই টানা ২য় বারের শিরোপা ঘরে তুলবে।

অন্যদিকে বুধবার ফ্রেন্ডস-রাইজিং জুনিয়রের ম্যাচে আগে ব্যাট করে ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩০৬ রান সংগ্রহ করে ফ্রেন্ডস ক্লাব। দলের ওপেনার মাহফুজুল ইসলাম রবিন মাত্র ২ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন। ৬৯ বলে তার ৯৮ রানের ইনিংসটি ১৩ চার ও ৪ বিশাল ছক্কায় সাজানো ছিল।

জবাবে ব্যাট করতে নামা রাইজিং স্টার জুনিয়র ৪৮.১ ওভারে ২৭৩ রানে সবকটি উইকেট হারায়। এ জয়ের ফলে ফ্রেন্ডস ক্লাবের ৮ খেলায় ৮ পয়েন্ট এবং সমসংখ্যক খেলায় ৪ পয়েন্ট রাইজিং স্টার জুনিয়রের। আজকের খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ও রাইজিং স্টার ক্লাব গ্রীণ প্রতিদ্বন্দ্বিতা করবে।