নির্বাচন বন্ধ করার সাহস বিএনপি-জামায়াতের নেই : শেখ হাসিনা

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের ভোটের অধিকার হরণ করে নির্বাচন বন্ধ করার সাহস বিএনপি-জামায়াতের নেই।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনী ও দলের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, তবে অগ্নিসন্ত্রাসী বিএনপি-জামায়াতের ব্যাপারে সবাই সতর্ক থাকবেন।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে ঢাকায় আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, অগ্নিসন্ত্রাসী বিএনপি-জামায়াতের ব্যাপারে বাংলাদেশের জনগণকে সব সময় সতর্ক থাকতে হবে, ওরা এদেশের সর্বনাশ করতে চায়। আগামী নির্বাচনে আপনাদের একটা কথা মনে রাখতে হবে, ওই বিএনপি-জামায়াত সন্ত্রাস করে আপনাদের ভোট কেড়ে নিতে চায়। আর আপনারা তার জবাব দেবেন কীভাবে? প্রত্যেকে, প্রতিটি ভোটার পরিবার-পরিজন নিয়ে সকালে ভোটকেন্দ্রে যাবেন, আপনার ভোট আপনি দেবেন কেউ যেন ঠেকাতে না পারে। তাদের উপযুক্ত জবাব দেবেন, অগ্নিসন্ত্রাসের জবাব দেবেন।

ঢাকায় ১৫টি নির্বাচনী আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি এই ১৫টা রত্ন আপনাদের সামনে তুলে দিলাম। এই ১৫টা রত্ন আপনাদের হাতে দিলাম, যারা আপনাদের সেবক হিসেবে কাজ করবে। আপনাদের সেবা করবে, ঢাকার মানুষের সেবা করবে।

জনসভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।