নতুনভাবে সালমানের দুই গান

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ।  এখনো দর্শক হৃদয়ে তার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি।  দিনদিন বাড়ছে।  সালমানভক্তদের জন্য নতুন খবর হচ্ছে ২৭ বছর পর জনপ্রিয় এই নায়ক অভিনীত দুটি গান নতুন করে সামনে তুলে ধরা হচ্ছে।

সালমানের জনপ্রিয় দুই গানের মডেল হলেন মাসুদ

১৯৯৭ সালে মুক্তি পায় চিত্রনায়ক সালমান শাহ অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমা।  শিবলী সাদিক পরিচালিত সিনেমাটি তখন দারুণ ব্যবসাসফল হয়।  এরমধ্যে আহমেদ ইমতিয়াজ বুলবুলের গীত, সুর ও সংগীতায়োজনে ‘তুমি মোর জীবনের ভাবনা’ এবং ‘তুমি আমার এমনই একজন’ গান দুটি এখনো সমান জনপ্রিয়।

নতুন করে গান দুটির প্রযোজনা করেছেন ডিম এম মাসুদ।  অমিত চ্যাটার্জির সংগীতায়োজনে নতুন করে গানগুলোর কাভার করেছেন মোমিন বিশ্বাস ও স্মরণ।  আর এতে মডেল হয়েছেন ডি এম মাসুদ নিজেই।

গান দুটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সালমান শাহ অভিনীত শেষ সিনেমা প্রেম প্রিয়াসীর পরিচালক রেজা হাসমত।  জানা গেছে, গত ২৮ ও ২৯ ফেব্রুয়ারি মধুপুর লোাকেশনে গান দুটির মিউজিক ভিডিও করা হয়।

এ ব্যাপারে মডেল ও প্রযোজক ডি এম মাসুদ বলেন, গানে অরিজিনাল ফ্লেবার দিতে আমরা পুরো টিম নিয়ে মধুপুর গিয়েছি।  কাভার সং দুটি চাঁদ রাতে সন্ধ্যা ৭টায় ডি এম মাসুদের নিজস্ব ইউটিউব চ্যানেল এম এন এন্টারটেইনমেন্ট-এ মুক্তি পাবে।