ছেলের চিকিৎসার জন্য ভারতে পরীমনি

উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া হয়েছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির ছেলে পদ্মকে।  ফুড পয়জনিংয়ের শিকার হয়ে টানা কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি থাকার পরেও সুস্থ হচ্ছিল না পদ্ম।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার ফ্লাইটে সন্তানকে নিয়ে কলকাতায় গেছেন পরী।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি ফেসবুকে এক পোস্টে পরী জানান, বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম।  বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম।  বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট নিয়েছিল।  ব্যস! বাচ্চা, আমি, আমার গাড়িচালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে।  সবাই মোটামুটি রিকোভার করলেও পুণ্য (রাজ্য) এখনও হসপিটালাইজড!

সবশেষ ভক্তদের সাবধান করে পরী বলেন, ‘শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন।  বিশেষ করে বাইরের খাবার।  এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল।

উল্লেখ্য, আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে পরী অভিনীত চলচ্চিত্র ‘কাগজের বউ’।  চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিতে এই নায়িকার নায়ক হিসেবে আছেন ডিএ তায়েব ও মামনুন ইমন।  এর মাধ্যমে বছরের প্রথম ছবি হিসেবে পর্দায় পাওয়া যাবে পরীকে।