কল চলাকালে হোয়াটসঅ্যাপে শোনা যাবে গান

বিশ্বের কয়েকশ কোটি মানুষ প্রতিনিয়ত ব্যবহার করছে জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ।  তাইতো নিজেকে সারাক্ষণ আপডেট করতে ব্যস্ত এই মেসেজিং প্ল্যাটফর্ম।

এবার হোয়াটসঅ্যাপে এমন একটি ফিচার যুক্ত হয়েছে যেখানে ভিডিও কল করার সময় ব্যবহারকারীরা গান শুনতে পারবেন।  অন্যান্য ব্যবহারকারীদের সঙ্গে মিউজিক ভিডিও শেয়ার করতে পারবেন।  চালাতে পারবেন লাইভ গান, যাতে বাকিরাও শুনতে পান।

ধরুন, আপনি বন্ধুদের সঙ্গে কিংবা পরিবারের কারও সঙ্গে হোয়াটসঅ্যাপের ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত রয়েছেন, আর সেই কল চলাকালীনই যদি আপনি মিউজিক শেয়ার করার অপশন পান এবং লাইভ সেই গান চালাতে পারেন যাতে ভিডিও কলের বাকি সবাই শুনতে পায়, তাহলে ব্যাপারটা কেমন হবে?  শোনা যাচ্ছে, হোয়াটসঅ্যাপের বিটা ভার্সানে এই নতুন ফিচারই লঞ্চ করতে চলেছে কর্তৃপক্ষ।

হোয়াটসঅ্যাপ আইওএস বিটা ভার্সান ২৩.২৫.১০.৭২- এখানে ব্যবহারকারীদের অন্য ব্যবহারকারীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার এবং একসঙ্গে গান শোনার সুবিধা দেওয়া হয়েছে।  এই স্ক্রিন শেয়ার ফিচারে শুধু যে অডিও বা গান শেয়ার করা যাবে তা কিন্তু নয়, মিউজিক ভিডিও-ও শেয়ার করতে পারবেন ইউজাররা।

অন্যদিকে টেস্টারদের নিরিখে হোয়াটসঅ্যাপের ভিডিও কলের মাঝে গান শেয়ার করা এবং তা চালানোর ফিচারটি পাশ করে গেছে।  এবার শুধু সব ব্যবহারকারীদের জন্য এই ফিচার চালু হওয়ার পালা।  যদিও তার নির্দিষ্ট কোনো দিনক্ষণ জানা যায়নি।